শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতার পোস্টার নিয়ে আলোচনার ঝড়

রায়হান উদ্দিন সুমন : হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার ৩নং জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের বহু অপকর্মের হোতা সাবেক মেম্বার অস্ত্র মামলায় আটক শাহজাহান মিয়ার ফাঁসির দাবিতে বানিয়াচং-আজমিরীগঞ্জ তথা জেলাজুড়ে ফাঁসি চাই লিখে আনাচে-কানাচে পোস্টার লাগিয়েছে নোয়াগড় গ্রামবাসী। এই পোস্টারে তার বিরুদ্ধে আজমিরীগঞ্জ ও বানিয়াচং থানায় হত্যা মামলাসহ প্রায় ১১টি মামলার আদ্যপান্ত তুলে ধরা হয়েছে।

অন্যদিকে তাকে কুখ্যাত ডাকাত, সন্ত্রাস, চাঁদাবাজ, ভূমিদস্যু, জলদস্যু, খুনী, অস্ত্র ব্যবসায়ী ও মাদক ব্যবসায়ী হিসেবে তাকে তোলে ধরা হয়েছে এই পোস্টারে।

এদিকে জলসুখা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জনগন উক্ত ওয়ার্ডের আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি শাহজাহান মিয়া ( সাবেবক মেম্বার) এর উপর থেকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি চেয়ে প্রচার চালিয়ে বিভিন্ন জায়গায় পোস্টার লাগিয়েছে একই ওয়ার্ডের জনগন।

বিষয়টি এলাকাবাসীর চোখে পড়লে এটা নিয়ে নানা মুখরোচক আলোচনা জন্ম দিচ্ছে। কেউ কেউ বলছেন একজন চিহ্নিত অপরাধীর পক্ষে অনেকেই সাফাই গেয়ে তার মুক্তির জন্য প্রচারনা চালাচ্ছেন। আবার অনেকেই বলছেন মেম্বার শাহজাহান এলাকায় থাকা অবস্থায় কেউ তার সম্পর্কে কটু কথা বলতেও সাহস পায়নি। আর এখন সে জেলে থাকায় তার বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে একদল মানুষ। তারা আরো জানান, একই জায়গায় পাশাপাশি করে পোাস্টার লাগানোর ফলে এটা দেখতে মানুষ হুমড়ি খাচ্ছে। বিষয়টি একপ্রকার হাস্যকরও বটে।

উল্লেখ, গত ২১ সেপ্টেম্বর রোজ শনিবার রাত ৩টার দিকে বানিয়াচং ঝিংড়ি নদীর পূর্বপাশ থেকে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ র‌্যাব গ্রেফতার করে শাহজাহান মেম্বারকে। পরে তাকে বানিয়াচং থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব-৯এর ডিএডি নজির হোসেন বাদি হয়ে অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলায় শাহজাহান মেম্বার বর্তমানে জেল হাজতে রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com